আত্রাইয়েবিএনপির বিক্ষোভসমাবেশঅনুষ্ঠিত

 

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাইরাণীনগর) আসনেরসম্প্রতিঅনুষ্ঠিতজাতীয়সংসদের উপ-নির্বাচনেরফলাফলপ্রত্যাখ্যানকরেনির্বাচনবাতিল ও পুনরায়নির্বাচনের দাবিএবংসারাদেশে ধর্ষনের প্রতিবাদে বিক্ষোভসমাবেশকরেছেআত্রাইউপজেলাবিএনপি, অঙ্গ ও সহযোগীসংগঠন।

বিক্ষোভসমাবেশের নেতৃত্ব ও বক্তব্য দেন আলহাজ্ব শেখ মো.রেজাউলইসলাম রেজু।

মঙ্গলবার (২০অক্টোবর) সকাল সাড়ে ১১টায় কেন্দ্রীয়বিএনপিরনির্দেশে জেলাবিএনপিরআহ্বানেআত্রাই থানাবিএনপিরঅস্থায়ীকার্যালয়(রেজিষ্ট্রি অফিসসংলগ্ন মেলচত্বর)থেকে প্রহসনের এই ভোটবাতিল ও পুনঃনির্বাচনএবংসারাদেশে ধর্ষনের প্রতিবাদে বিক্ষোভমিছিলকরে। মিছিলটিউপজেলার বেইলীব্রিজএলাকায় পৌচ্ছালেপুলিশবাঁধা দেয় এবং সেখানেসংক্ষিপ্তসমাবেশঅনুষ্ঠিতহয়।

বিক্ষোভসমাবেশে বক্ত্যকালে শেখরেজাউলইসলাম রেজুবলেন, সম্প্রতিঅনুষ্ঠিতনওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনেরউপ-নির্বাচনেরফলাফলবাতিল ও পুনরায়নির্বাচনএবংসারাদেশে ধর্ষনের প্রতিবাদে আজকের এ সমাবেশ। সম্প্রতিপাবনাএবংশনিবার (১৭ অক্টোবর) ঢাকা-৫ ও নওগাঁ-৬ এরজাতীয়সংসদের উপ-নির্বাচনেআওয়ামীলীগএবংসরকার দলীয়সন্ত্রাসীআইন-শৃঙ্খলারক্ষাকারীবাহিনীরসহায়তায় ২০১৮ সালেরজাতীয়নির্বাচনেরমতইত্রাস সৃষ্টিকরেএবং কেন্দ্র দখলকরেবিরোধী দলেরএজেন্টদের কেন্দ্র থেকে জোরকরে বেরকরেদিয়ে ভোটডাকাতিকরে।বর্তমানেসারা দেশে খুনধর্ষণরাহাজানিঅভয়ারণ্য।দেশে আইনেরসুশাসন নেই।
এখানেপ্রশাসনসহনির্বাচনকমিশননির্বীকার দর্শকের ভূমিকাপালনকরে।উক্ত সমাবেশে অংশ নেয়আত্রাই থানাবিএনপি, অঙ্গ ও সহযোগীসংগঠনের নেতা-কর্মীরা। #

Check Also

ওষুধের দোকানে রেক্টিফাইড স্পিরিট !

বায়েজীদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি) : গাইবান্ধার পলাশবাড়ীতে বিপুল পরিমাণ রেক্টিফাইড স্পিরিটসহ আশরাফ আলী (৪২) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *