রৌমারীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন সহকারী পুলিশ সুপার

বেলাল হোসেন রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধি

 

কুড়িগ্রামের রৌমারী উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন রৌমারী সার্কেল ও সহকারি পুলিশ সুপার এইচ এম মাহফুজার রহমান।
(২০অক্টোবর) সন্ধার পরে উপজেলার বিভিন্ন মন্দিরসহ বেশ কয়েকটি পূজা মন্ডপ ঘুরে দেখেন তিনি। এসময় তিনি উপজেলার দাঁতভাঙ্গা বাজার সংলগ্ন পূজা মন্ডপের সংশ্লিষ্ট কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং পূর্ণ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন শারদীয় দুর্গাপূজায় সনাতন ধর্মাম্বলী মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক। সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালন ও পূজার সময় সকল ধর্মের অনুসারীদের সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সবার প্রতি আহবান জানান।

পূজা মন্ডপ পরিদর্শন কালে উপস্থিত ছিলেন রৌমারী থানার ওসি আবু মো.দিলওয়ার হাসান ইনাম,রৌমারী থানার তদন্ত ওসি মো.মোন্তাছের বিল্লাহ, সাংবাদিক মো.বেলাল হোসেন, আঃ রাজ্জাক মন্ডল সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ দাঁতভাঙ্গা ইউনিয়ন শাখা এবং দাঁতভাঙ্গা পূজা মন্ডপের সদস্যরাবৃন্দরা উপস্থিত ছিলেন।

Check Also

আত্রাইয়ের শেষ মুহুর্তে শিল্পীর রঙ তুলির আঁচড়ে মূর্ত হয়ে উঠেছে দেবীর রুপ

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: বৈশিক করোনা মহামারির মধ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে হিন্দু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *