জামালপুরে তিনদিন ধরে কৃষক নিখোঁজ

 

জামালপুর প্রতিনিধি : প্রতিবেশীর সাথে স্থানীয় বাজারে টিভি দেখতে গিয়ে নিখোঁজ হয়েছেন রমজান আলী ওরফে ঘটু (৪২) নামে এক কৃষক। তিনি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জোড়খালী ইউনিয়নের হাটমাগুরা গ্রামের আলহাজ আব্দুল মণ্ডলের ছেলে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাত থেকে ওই কৃষক নিখোঁজ হন। এ ঘটনায় পরদিন শুক্রবার (২৩ অক্টোবর) মাদারগঞ্জ মডেল থানায় জিডি করেন কৃষকের বড় ভাই শহিদুল ইসলাম। সম্ভাব্য সকল স্থানে তাকে খুঁজে না পেয়ে কৃষকের স্ত্রী ও ছেলেমেয়েরা মুষড়ে পড়েছেন।

নিখোঁজ কৃষকের পরিবার জানায়, গৃহস্থালির কাজ শেষে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় কৃষক ঘটু প্রতিবেশী ইদ্রীস আলীর সাথে বাড়ির অদূরে হাটমাগুরা বাজারে টিভি দেখতে যান। ওই রাতে তিনি আর বাড়ি ফেরেন নি।

প্রতিবেশী ইদ্রীস আলী জানান, আমি টিভি দেখতে বাজারে যাচ্ছিলাম। পথে ঘটুর সাথে দেখা হয়। আমরা বাজারে গিয়ে একসাথে টিভি দেখি। রাত ৯টায় আমি বাড়ি ফিরে আসি। ঘটু পাশের বাড়ির একটি ওরস মাহফিলে যোগ দেন। সেখানে তাকে অনেকেই দেখেছেন।

মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, নিখোঁজের ঘটনায় জিডি পেয়ে তদন্ত শুরু হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ওই কৃষকের সন্ধান পাবার জন্য চেষ্টা করছে পুলিশ।

Check Also

চলমান বিধিনিষেধ বাড়ানোর সুপারিশ

প্রতিবেদক: দেশে করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি অব্যাহত রয়েছে। একইসঙ্গে মৃত্যুর রেকর্ড বেড়েই চলছে। এমন পরিস্থিতিতে সারাদেশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *