নিজের বিয়েতে নেহা কাক্করের উদ্দাম নাচ, ভাইরাল ভিডিও

সম্প্রতি বিয়ে করলেন বলিউডের প্লেব্যাক সিঙ্গার নেহা কাক্কর। কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের ভালোবাসার মানুষ রোহনপ্রীতের কথা জানিয়েছিলেন নেহা কক্কর।

শোনা গিয়েছিল ২৪ তারিখ তার বিয়ে। কিন্তু তা নিয়ে কিছু না জানিয়েই একটি মিউজিক অ্যালবাম লঞ্চ করেছেন নেহা। ‘নেহু দ্য বিহা’ সেখানে রোহনপ্রীত গান করেছেন তার সঙ্গে। এর পরেই সবাই বলতে শুরু করেন, তার মানে এ বারেও বিয়েটা করছেন না নেহা। মিউজিক অ্যালবামের জন্যই বোধহয় প্রচার পেতে এমন কাণ্ড ঘটিয়েছেন। কিন্তু না, সবাইকে ভুল প্রমাণ করলেন নেহা। এবার সত্যিই বিয়ে করে নিলেন তিনি।

পূর্ব নির্ধারিত তারিখ, ২৪ অক্টোবরই সাত পাকে বাঁধা পড়েছেন নেহা-রোহন। দিল্লির এক পাঁচতারা হোটেলে বসেছিল তাদের বিয়ের আসর। হলদি থেকে মেহন্দি, সঙ্গীত থেকে জয়মালা, সাত পাক…সবকিছুর একাধিক নজরকাড়া ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেয়াল ভরিয়ে তুলেছে। আর নেহা এবং রোহন নিজেরাই যেখানে সঙ্গীতশিল্পী, সেখানে জমাটি সঙ্গীতের আসর বসবে না তা আবার হয় নাকি।

কখনও বিয়ের অনুষ্ঠানে, কখনো রিং সেরিমনিতে, কখনো রিসেপশনে, কখনো জলসায়….দু’জনেই গান করেছেন চুটিয়ে। নেচেছেন ফাটিয়ে। সেই ভিডিওগুলো এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

>>>দেখুন ভিডিও<<<

Check Also

পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা

পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *