বিয়ে করছেন কুচ কুচ হোতা হ্যায় সিনেমার সেই ছোট্ট সরদার

সময় অনেক বয়ে গেছে। ২২ বছর হয়ে গেল বলিউডের বিখ্যাত সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে শাহরুখ-কাজলের রসায়ন নতুন করে বলার কিছু নেই। তবে ছবিটিতে নজর কাড়া অভিনয় করেছিলেন প্রায় সকল শিল্পীই।

তাদের ভিড়ে একজন ছিলেন ছোট্ট সরদার চরিত্রে পারজান দস্তুর। নিশ্চয়ই তার কথা মনে আছে পাঠক? পুরো সিনেমাতে তার মাত্র একটি ডায়লগই ছিলো। সেটি হলো ‘তুসি না যাও’। এই একটি সংলাপ দিয়েই বিখ্যাত হয়ে গিয়েছিলেন এই পারজান।

সেই ছোট্ট পারজান দস্তুর এখন আর ছোটটি নেই। দেখতে দেখতে তিনি এখন পুরোদস্তুর যুবক। করতে চলেছেন বিয়ে। আর বিয়ের খবর দিয়েই বলিউডে এখন আলোচিত ব্যক্তি ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার ছোট সরদার।

পারজান নিজেই জানালেন, ২০২১ সালের ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধার জন্য প্রস্তুত তিনি। সোশাল মিডিয়ায় ঘোষণা দিয়ে তিনি বলেন, প্রেমিকা ডেলনা শ্রফকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে সামনের বছর ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে পারজান জানান, ‘বেশ অনেক বছর ধরে আমরা দুজন দুজনকে চিনি। বিয়ের বিষয়ে পারিবারিকভাবে আমাদের কথা হয়েছে। কথা ছিল চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসার কিন্তু করোনার কারণে তা আর হয়ে উঠেনি। সবাই আমাদের জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবেন।’

প্রসঙ্গত, পারজান শুধু কুচ কুচ হোতা হ্যায় নয়, তিনি অভিনয় করেছেন কাহো না পেয়ার হ্যায়, মহব্বাতিন, জুবাইদা, কাভি খুশি কাভি গম এবং ব্রেক কে বাডের মতো ছবিতে।

Check Also

পরীমণিকে নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী আসিফ

ডেস্ক: মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *