ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচের সময়সূচী

ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার হাইভোল্টেজ প্রীতি ম্যাচের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। ‘শেভ্রোলেট ব্রাজিল গ্লোবাল ট্যুরে’ চিরপ্রতিদ্বন্দ্বিদের মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

অস্ট্রেলিয়ার মাটিতে আগামী ৯ জুন ভিক্টোরিয়ার বিখ্যাত মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে পা রাখবে দক্ষিণ আমেরিকার দুই ফুটবল পরাশক্তি। বাংলাদেশ সময় অনুযায়ী  বিকাল ০৪টা পাঁচ মিনিটে খেলা শুরু হবে। এক ঘোষণায় বিষয়টি নিশ্চিত করেছে ভিক্টোরিয়া রাজ্য সরকার।

ধারণা করা হচ্ছে মেলবোর্নের সেই ম্যাচ ১ লাখ দর্শক উপভোগ করবেন। যে ম্যাচের মূল আকর্ষণ হতে পারেন দুই দেশের দুই তারকা মেসি-নেইমার। শুধু তাই নয়, ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো, পাবলো জাবালেতা, জুভেন্টাস তারকা গঞ্জালো হিগুয়েন এবং মেসির ক্লাব সতীর্থ জাভিয়ের মাসচেরানোও খেলবেন সেই ম্যাচে।

এদিকে ব্রাজিলের হয়ে থাকার সম্ভাবনা রয়েছে লিভারপুল স্ট্রাইকার ফিলিপ কৌটিনহো, রবার্তো ফিরমিনো এবং চেলসির ডেভিড লুইজ।

বিশ্বফুটবরের সেরা দুই দল ব্রাজিল-আর্জেন্টিনা। এই দুই দলের ম্যাচ মানেই সমর্থকদের মনের মধ্যে অন্যরকম এক উত্তেজনা। কিন্তু বিশ্বকাপ কিংবা বাছাইপর্বের ম্যাচ ছাড়া তাদেরকে মুখোমুখি হতে দেখা যায়নি। তবে ২০১১ সালে সুপার ক্লাসিকো হওয়ার পর থেকে বদলে যায় সেই পুরোনো চিত্রনাট্য। হোম এবং অ্যাওয়ে ফরম্যাটে সুপারক্লাসিকো হওয়ার পর থেকে ব্রাজিল-আর্জেন্টিনার বেশি ম্যাচ দেখার সুযোগ পান ফুটবলপ্রেমীরা।

Check Also

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর চূড়ান্ত

অবশেষে চূড়ান্ত হয়েছে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফর। সবকিছু ঠিক থাকলে ২ আগস্ট মাঠে গড়াবে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *