হত্যার হুমকি দিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ডেস্ক : ঢাকার সাভার উপজেলায় ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২২ বছরের যুবক ইব্রাহিম খলিল প্রকাশ খলিউল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার ভাকুর্তা ইউনিয়নের নালিয়ারসুর এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ বলছে, নালিয়ারসুর গ্রামের একটি বাড়িতে ওই শিশু তার মা-বাবার সঙ্গে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতো। শিশুটির মা-বাবা দুজনই পোশাক কারখানায় কাজে গেলে গত কয়েক দিন ধরে শিশুটিকে ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে আসছিলেন প্রতিবেশী যুবক ইব্রাহিম খলিল প্রকাশ খলিউল্লাহ।

পরে গতকাল শুক্রবার শিশুটিকে আবারও ধর্ষণ করেন ওই যুবক। এ সময় শিশুটি অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি তার মা-বাবাকে জানায়। শিশুটির মা-বাবা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে।

ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারেস (ওসিসি) ভর্তি করা হয়েছে। গ্রেপ্তারকৃত ইব্রাহিম খলিল প্রকাশ খলিউল্লাহ সিরাজগঞ্জ জেলার মৃত জাকির হোসেনের ছেলে।

এ ঘটনায় আজ শনিবার সকালে শিশুটির বাবা ইব্রাহিম খলিল প্রকাশ খলিউল্লাহকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন শিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আজ শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত যুবককে আদালতে পাঠানো হবে।’

Check Also

ইভ্যালির ৩৩৯ কোটি টাকার খোঁজে দুদকের অনুসন্ধান শুরু

গ্রাহক ও মার্চেন্টদের কাছ থেকে ডিজিটাল কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অগ্রিম নেওয়া প্রায় ৩৩৯ কোটি টাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *