বড় দিদির আদর খেতে ব্যস্ত রাজ-শুভশ্রীর ছোট্ট যুবান, কে এই দিদি?

বর্তমানে টালিউড পাড়ার চর্চার অন্যতম কেন্দ্রবিন্দু রাজ-শুভশ্রীর ছোট্ট ছেলে যুবান। এক কথায় সে এখন একজন ছোট্ট সেলিব্রিটি। প্রায় সবদিনই থাকে তাকে নিয়ে আলোচনা। রাজ-শুভশ্রীও যুবানের নিত্যনতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তার ভক্তদের সঙ্গে। সম্প্রতি আবারো যুবানের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ছবিতে দেখা গেছে বড় দিদির আদর খেতে ব্যস্ত ছোট্ট যুবান। রবিবার ছুটির দিনে এমনই সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। ছবিটি পোস্ট করে ক্যাপশনে রাজ শুধু ‘লাভ’ ইমোজি দিয়েছেন। ছবিটিতে রাজ-শুভশ্রীর ছোট্ট ছেলেকে আদরে ভরিয়ে দিতে দেখা যাচ্ছে যুবানের দিদিকে।

অনেকেই হয়ত ভাববেন যুবানের এই দিদিটি আসলে কে? তাহলে আলাপ করানো যাক…। যুবানের দিদির নাম সৃষ্টি পান্ডে। সৃষ্টি হলেন রাজ-শুভশ্রীর ভাগ্নী। সৃষ্টি পান্ডে রাজ চক্রবর্তীর দিদি বনানী পান্ডের (সম্পর্কে শুভশ্রীর ননদ) মেয়ে। মাঝে মধ্যেই রাজ-শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায় সৃষ্টিকে।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল সৃষ্টিকে। মাঝে মধ্যে রাজ-শুভশ্রীর পারিবারিক বিভিন্ন ছবিতেও সৃষ্টি পান্ডেকে দেখা যায়। ভাগ্নী সৃষ্টিকে রাজ-শুভশ্রী অবশ্য নিজের মেয়ের মতো করেই ভালোবাসেন। সেকথা সৃষ্টির বিভিন্ন ইনস্টা পোস্ট থেকেও উঠে এসেছে।

Check Also

পরীমণিকে নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী আসিফ

ডেস্ক: মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *