ছাতক পৌরসভায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড বাসীর সেবা কর‍তে চাই ।।

সেলিম মাহবুবঃছাতক
আসন্ন ছাতক পৌর নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রার্থী হতে যাচ্ছেন তরুণ নারী নেত্রী  সমাজসেবী, সাংবাদিক স্ত্রী মোছাঃ আমিনা মাহবুব আফিয়া।
পেশায় একজন গৃহিণী ও নারীদের জন্য দিনরাত কাজ করেন, মোছাঃ আমিনা মাহবুব আফিয়া ছাতক পৌরসভার ৭নং ওয়ার্ডের ছাতক বাজারের ক্লাব রোডের বাসিন্দা,নাট্য কর্মী, সাংস্কৃতিক সংগঠক, সাংবাদিক মোঃ মাহবুব আলম সেলিম’র স্ত্রী।
পৌরনির্বাচনকে সামনে রেখে তিনি তার নির্বাচনি কার্যক্রমের প্রস্তুতি হিসাবে মাঠ পর্যায়ে কাজ শুরু করে যাচ্ছেন দিনরাত।
সে লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখেই সম্প্রতি তিনি এলাকায় জনসংযোগ , সামাজিক, সাংস্কৃতিক  কার্যক্রম ও এলাকার উন্নয়নমূলক সকল কর্মকাণ্ডে নিয়মিত অংশগ্রহণ করছেন।
ছাতক পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে তরুণ এই নারীনেত্রী ও সমাজসেবী মোছাঃ আমিনা মাহবুব আফিয়া বলেন আমি দীর্ঘদিন যাবৎ সামাজিক কর্মকান্ড করে আসছি।
সবসময় আমার ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে সাধারণ মানুষের জন্য যা করা সম্ভব তা কোন একজন ব্যক্তির পক্ষে করা সম্ভব নয়। এ জন্যই আমার তিনটি ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো এবার নতুন প্রতিনিধি হিসেবে।
নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডটিকে একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো। আমার তিনটি ওয়ার্ড কে মাদক, সন্ত্রাস, ইভটিজিং মুক্ত ওয়ার্ড গড়ে তুলতে  এবং স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃনিষ্কাষণ, সবুজায়ন, বিদ্যুৎ ও রাস্তাঘাটের উন্নয়নসহ ওয়ার্ডবাসীর নাগরিক সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবো এটাই আমার প্রত্যাশা।
৭, ৮ ও ৯নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন কামনা করে আমিনা আরও বলেন, “মহান আল্লাহর রহমতে সংরক্ষিত মহিলা  কাউন্সিলর নির্বাচিত হতে পারলে আমি শতভাগ সততার সাথে ওয়ার্ডবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো।
সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাবো। ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। বিশেষ করে ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষ যাতে পৌরসভা ও সরকারের সুযোগ-সুবিধাগুলো, যেমন বিধবা ভাতা,বয়স্ক ভাতা, দুগ্ধ ভাতা, শিশু ভাতা পায় সে ব্যাপারে সবসময় সচেষ্ট ও সজাগ থাকবো।
ছাতক পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের অনেক বাসিন্দারা আমাকে সহযোগিতা করবেন আমার বিশ্বাস। তারাও চান বিগত দিনের প্রতিনিধিত্বের পরিবর্তন ও নতুন মুখের আগমন হিসেবে ছাতক পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা  কাউন্সিলর পদে আমিনা মাহবুব আফিয়া  নির্বাচিত হয়ে ছাতক পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সকল বাসিন্দাদের ভাগ্যবদলসহ পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের এলাকার চিত্র পাল্টে দিবেন বলে আমিনা মাহবুব আফিয়া আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য ইতিমধ্যেই ছাতক পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের তরুন নারীনেত্রী ও সমাজসেবী মোছাঃ আমিনা মাহবুব আফিয়া মহিলা কাউন্সিলর প্রার্থী হবার খবরে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সবস্তরের নতুন ভোটারদের ও প্রবীন ভোটারদের মাঝে ও নারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে ও জেগেছে।##

Check Also

রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: তাং: ১৭-০৯-২১ইং। বাংলাদেশ পুলিশ বিভাগের সহযোগিতায় এবং কুড়িগ্রাম জেলা পুলিশ বিভাগের উদ্যোগে ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *