সেই দৃশ্যটি ভুলে যেতে চান ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। বিশ্বে তার লাখো ভক্ত।

ক্যাটরিনা কাইফ ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘বুম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। সিনেমাটিতে আরো অভিনয় করেন মেগাস্টার অমিতাভ বচ্চন ও ‘ব্যাড ম্যান’ হিসেবে পরিচিত খল অভিনেতা গুলশাল গ্রোভার। কিন্তু ক্যারিয়ারের প্রথম সিনেমা হলেও এটিকে ভুলেই যেতে চান ক্যাটরিনা।

মুক্তির পর ‘বুম’ সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয়। তবে ক্যাটরিনা তারকা খ্যাতি পাওয়ার পর সিনেমায় ব্যাড ম্যানের সঙ্গে তার একটি সাহসী দৃশ্য ভাইরাল হয়, যা এই অভিনেত্রীকে বিব্রত করে। এমনকি দৃশ্যটি ধারণের সময়ও অস্বস্তিতে ছিলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

দৃশ্যটি সম্পর্কে এক অনুষ্ঠানে গুলশান গ্রোভার বলেন, ‘ক্যাটরিনার সঙ্গে রোমান্স করাটা অনেক কঠিন ছিল। এটি তার প্রথম সিনেমা। আমি চেয়েছিলাম দৃশ্যটি সঠিকভাবে ধারণ হোক। আমরা অনেক রিহার্সেল করেছিলাম এবং পরে সেটির শুটিং করি। দৃশ্যটি খুবই সাড়া ফেলে। ইউটিউবে এটি ৪০ মিলিয়ন বার দেখা হয়েছে।’

দৃশ্যটি নিয়ে গুলশান গ্রোভার সন্তুষ্ট হলেও ক্যাটরিনা কিন্তু এখনো অনুশোচনা করেন। বিভিন্ন সময় সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, সেই অভিজ্ঞতা ভুলে যেতে চান তিনি। শুধু তাই নয়, দৃশ্যটি সামাজিক যোগাযোগমাধ্যমে থেকে সারিয়ে ফেলার অনেক চেষ্টাও করেন ক্যাটরিনা।

Check Also

পরীমণিকে নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী আসিফ

ডেস্ক: মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *