লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে ভুয়া এনজিও

সাতক্ষীরায় আল বারাকা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামে এক ভুয়া এনজিওর মাধ্যমে চাকুরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা

হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন প্রতারককে আটক করেছে পুলিশ। সোমবার বিকাল সাড়ে চার টার দিকে শহরের পল্লীমঙ্গল স্কুল এন্ড কলেজের সামনে একটি ভাড়া বাড়িতে ওই ভুয়া এনজিও অফিসে হানা দিয়ে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন,বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার চকদুয়ারি গ্রামের নবাব আলির ছেলে ইয়াছিন খান, সাতক্ষীরা সদর উপজেলার দামারপোতা গ্রামের নাছির উদ্দিনের ছেলে বায়েজিদ বোস্তামিসহ তিন জন। সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার জানান, সাতক্ষীরায় বেকার যুবক যুবতীরদের কাছ থেকে চাকুরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে আল বারাকা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামের একটি ভুয়া এনজিও।

এমন অভিযোগের ভিত্তিতে পুরাতন সাতক্ষীরায় জনৈক মামুনের বাড়িতে ভাড়া নেয়া ওই এনজিও অফিসে অভিযান চালানো হয় এবং তিন প্রতারককে আটক করা হয়। এ সময় চাকুরি দেওয়ার নাম করে তৈরী করা ভুয়া নিয়োগপত্র, আইডি কার্ড, ছবি ও চেয়ার টেবিল জব্দ করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধো বিস্তারিত জানার জন্য জিজ্ঞাসাবাদ চলছে।

Check Also

উপবৃত্তির টাকা আতœসাতের ঘটনায় ১৬ জনের বিরুদ্ধে মামলা

গাইবান্ধা জেলা প্রতিনিধি: শিক্ষার্থীদের মোবাইল নম্বর পরিবর্তন করে উপবৃত্তির টাকা আতœসাতের অভিযোগে কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *