বিরামপুরে আওয়ামী লীগ ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান নৌকা প্রতিকে উজ্জ্বল দৃষ্টান্ত-

হাফিজুর রহমান

দিনাজপুর বিরামপুর উপজেলা অন্তরালের ৪নং দিওড় ইউনিয়নে আওয়ামী লীগ ইউনিয়ন সভাপতি ও নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান হয়ে জনসেবায় উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন হাফিজুর রহমান।

বাংলাদেশ আওয়ামী লীগ দলের সকল নির্দেশ মালা যথাযথ ভাবে পালন করে উজ্জ্বল দৃষ্টান্তে নিজেকে তুলে ধরেছেন হাফিজুর রহমান চেয়ারম্যান। সরকারের সার্বিক সহযোগিতায় স্হানীয় ভাবে দিনাজপুর ৬,আসনে মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ও দলীয় নেতৃবৃন্দের অনুপ্রেরণা ছিল অফুরন্ত।

নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তার উন্নয়ন কার্যক্রম বিষয়ে এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা আরও বলেন ইউনিয়নের মধ্যে- রাস্তা,ঘাট,মসজিদ,মন্দির,মাদ্রাসা,এতিম খানা মাদ্রাসা,প্রতিটি ওয়ার্ড পর্যায় হাট, বাজার,পাড়া,মহল্লায় সৌর বিদূৎ আলো সংস্কৃার মূলক ব্যবস্হা ও আর্থিক সহযোগিতায় অতি জোরালো ভাবে কাজ করেছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা পূনরায় হাফিজুর রহমান চেয়ারম্যান দেখতেচাই মর্মে জনসাধারণের মন্তব্য জানা যায়।
তারা আরও বলেন হাফিজুর রহমান চেয়ারম্যানের মতো মানুষের হাতে নৌকা প্রতিক দেওয়া যায়,এমন নেতাই পারে নৌকার সম্মান ধঁরে রাখতে। সরকার অবশ্যই ত্যাগী নেতাদের প্রাধান্য দিবে মর্মে মন্তব্য করেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নুতন মূখ যারা আসতে গণ সংযোগ করছে এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন,নুতন ভাবে অনেকই আসতে পারে তবে হতে হবে ন্যায়,সৎ,নির্ভীক,থাকতে হবে ইউপির স্হায়ী বাসিন্দা ও জনপ্রিয়তা। কোনক্রমেই নুতন মূখ আসতে বাধা নেই তবে হতে হবে স্হায়ী ইউপির আওয়ামী লীগ সদস্য। অন্য উপজেলার মানুষ অত্র ইউনিয়নে আসে কখনোই তাহা জনগণ মেনে নিবে না মর্মে জানান।

Check Also

পাকেরহাট সরকারী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট সরকারী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *