বেনাপোলে যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে

 

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা ও পৌর যুবদলের যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় বেনাপোল হাইস্কুল মাঠে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমদের সভাপতিত্বে অনুুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি আলী আকবর চুন্নু।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির (খুলনা বিভাগ) সহ-সভাপতি মাহাবুব হাসান পিয়ারু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন মোল্লা, সহ-সাধারণ সম্পাদক আঃ জব্বার খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির (খুলনা বিভাগ) সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন, নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন ভূইয়া, নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শামীম কবির।

যুবদলের এই কর্মীসভায় উপজেলা, পৌর ও ইউনিয়ন যুবদলের পুরাতন কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে নতুন আহবায়ক কমিটি করার ঘোষনা দেন যশোর জেলা যুবদলের সভা এম তমাল আহম্দে।

তিনি বলেন, যারা দীর্ঘ দিন আন্দোলন সংগ্রাম মামলা হামলা অত্যাচার নির্যাতন এর শিকার হয়ে রাজপথে আন্দোলন করেছেন এবং কারন এরা ভবিষ্যতে ও রাজপথে শহীদ জিয়ার লড়াকু সৈনিক হিসাবে আন্দোলন সংগ্রাম করতে কোন রকম পিছপা হবে না। আমরা সেই নেতৃত্বকে কাজে লাগিয়ে গনতন্ত্র ফিরিয়ে আনতে চাই।

এদিকে উপজেলার নেতা কর্মীরা জানান, দলের এই দূর দিনে আমরা কর্মীরা সব সময় সাবেক জেলা ছাত্র নেতা ইমদাদুল হক ইমদাকে পাশে পেয়েছি। সে বার বার হামলা ও মামলার শিকার হয়েছে। তার পরও সে দলের জন্য একনিষ্ঠ ভাবে কাজ করে গেছে। কখনো হামলা ও মামলার ভয়ে পিছুপা হয়নি। সব সময় আমাদেরকে সাথে নিয়ে দলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এজন্য আমরা শার্শা উপজেলা যুবদলের নেতা কর্মীরা ইমদাকে উপজেলা যুবদলের আহŸায়ক হিসাবে চাই।

সমাবেশ শেষে উল্লেখিত উপজেলা ও পৌর নেতাদের নেতৃত্বে বেনাপোল শহরে একটি বিশাল মিছিল বের করা হয়।

Check Also

প্রধান মন্ত্রীর প্রদত্ত গাবতলীতে শ্রমিকদের মাঝে নগদঅর্থ বিতরণ করলেন রবিন খান

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ ১৩জুলাই২১ মঙ্গলবার বগুড়ার গাবতলী পাইলট হাইস্কুল কক্ষে করোনা ভাইরাসে কর্মহীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *