দুমকিতে করোনার দ্বিতীয় থাবা থেকে মানুষকে রক্ষা, মাদক ও চুরির বিরুদ্ধে থানা পুলিশের পথসভা। 

 

মোঃ সুমন মৃধাঃ দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি ঃ করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় সংক্রমন প্রতিরোধে আগাম জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে, মাদক ও চুরির বিরুদ্ধে পটুয়াখালীর দুমকিতে জনসচেতনতামূলক প্রচার চালিয়ে যাচ্ছে দুমকি থানা  পুলিশ।

বৃহশপতিবার (১২ নভেম্বর) সকাল ১১টার দিকে দুমকি নতুন বাজার জমজম রেস্তরার সামনে এ পথসভা অনুষ্ঠত হয়।

উক্ত পথসভায় দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান, ওসি তদন্ত মো. জাহাঙ্গীর আলম, শ্রমিকলীগ নেতা ও অটোবাইক শ্রমিক কমিটির (সভাপতি) মো. মনিরুল ইসলাম মনিরসহ প্রায় ৫০জন অটোবাইক চালক ও সাধারন জনতা উপস্থিত হয।

এ সময় ওসি তদন্ত মো. জাহাঙ্গীর আলম বলেন, বিভিন্ন ভোগপন্য দোকান, হোটেল রেষ্টুরেন্টে “নো মাস্ক নো সার্ভিস” লেখা ফ্যাস্টুন ঝুলিয়ে দিতে হবে।  আর আটোশ্রমিকদে সতর্ক থাকতে হবে যাতে কোনো মাদক কারবারি তাদের গড়িতে করে মাদক বহন করতে না পারে এবং কাউকে সন্দেহ হলে সাথে সাথে থানায় ফোন দিবেন।

শ্রমিকলীগ নেতা ও অটোবাইক শ্রমিক কমিটির (সভাপতি) মো. মনিরুল ইসলাম মনির বলেন, দুমকিতে ওসি ( মেহেদী হাসান ) স্যার যোগদান করার পর আগের তুলনায় অনেকটা মাদক কারবারি ও চুরি কমে আসছে। তার পরও আপনাদের ( আটোশ্রমিক) কে সজাগ থাকতে হবে জাতে আপনাদে আটো চুরি না হয় বিপদে না পরেন।

দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান বলেন, জেলা পুলিশ সুপার স্যার এর দিকনির্দেশনা মোতাবেক  প্রতিদিন নিয়মিত দুমকির বাস টার্মিনাল ও গুরুত্বপূর্ণ জনবহুল পয়েন্টে পুলিশের পক্ষ থেকে করোনা  থেকে মানুষকে রক্ষায় মাইকিংসহ বিভিন্ন জনসচেতনতামোলক প্রচারাভিযান চালিয়ে যাচ্ছি এবং দুমকিকে মাদক ও চুরি মুক্ত রাখতে আমাদের অভিজান চলছে।

Check Also

তানোরে ছাতা কারিগরদের ব্যস্থতা

  আলিফ হোসেন,তানোরঃ রাজশাহীর তানোরে বর্ষা মৌসুমে ছাতা কারিগরদের ব্যবস্থা বেড়েছে।অন্য সময়ের তুলনায় বর্ষায় ছাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *