স্বল্প পোশাকে কাজল কন্যা নাইশার নাচের ভিডিও ভাইরাল

এবার ভাইরাল হলো কাজল-অজয়ের মেয়ে নাইশা দেবগণের নাচের ভিডিও। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই আবারো আলোচনায় কাজল কন্যা। ভিডিওতে বন্ধুদের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় নাইশাকে।

ভিডিওতে আরো দেখা যায়, বন্ধুদের সঙ্গে ট্রাউজার এবং সাদা টপ পরে ক্যামেরার সামনে হাজির হন নাইশা দেবগণ। এরপরই ৩ বন্ধুকে একসঙ্গে কোমর দোলাতে দেখা যায়। সোশ্যাল হ্যান্ডেলে নাইশা দেবগণের ভিডিও প্রকাশ্যে আসতেই ভক্তরা একের পর এক মন্তব্য করতে শুরু করেন।

সম্প্রতি নাইশা দেবগণের পোশাক নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর শোরগোল শুরু হয়ে যায়। দাদুর মৃত্যুর পর নাইশা কীভাবে ছোট পোশাক পরে স্যালোঁতে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। যার উত্তরে অজয় দেবগণ বলেন, তিনিই নাইশাকে স্যালোঁতে গিয়ে মন ভালো করার পরামর্শ দেন। দাদুর মৃত্যুর পর কান্নাকাটি করে নাইশা যেভাবে ভেঙে পড়েছিল, তা সামাল দিতেই মেয়েকে স্যালোঁতে পাঠান বলে জানান অজয়।

এসবের পাশাপাশি গত বছর মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দির থেকে বেরনোর সময় নাইশার পোশাক নিয়ে ট্রোল করা হয়। নাইশা কেন পশ্চিমী পোশাক পরে মন্দিরে প্রবেশ করলেন, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। সেই সঙ্গে নাইশাকে নিয়ে শুরু হয় জোরদার সমালোচনা।

Check Also

পরীমণিকে নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী আসিফ

ডেস্ক: মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *