আক্কেলপুর ফায়ার সার্ভিস স্টেশন পরিদর্শন করলেন সচিব শহিদুজ্জামান

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ও উপজেলা পরিষদ পরিদর্শন করেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব শহিদুজ্জামান।
শনিবার দুপুরে গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব শহিদুজ্জামান আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন পরিদর্শনে আসেন। এ সময় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে গার্ড অব অনার প্রদান করেন। তিনি ফায়ার সার্ভিসের সদস্যদের সাথে মতবিনিময় ও ফায়ার সার্ভিস স্টেশন চত্ত্বরে অনুষ্ঠানিক ভাবে বৃক্ষরোপন করেন।
ফায়ার সার্ভিস স্টেশন পরিদর্শন শেষে, উপজেলা পরিষদের আসলে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা নির্বাহী অফিসার, সহকারি কমিশনার (ভূমি) ও প্রেসক্লাব আক্কেলপুরের সদস্যরা।
পরবর্তীতে স্ব-পরিবারে সচিব শহিদুজ্জামান তার চাকুরী জীবনের ২য় কর্মস্থল তৎকালিন আক্কেলপুর উপজেলা আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। সেই সময়ের কর্মস্থলের আদালত ভবন, বাসভবন, উপজেলা প্রশাসনের চত্ত্বরসমূহ ঘুরে সেই কর্মসময়ের স্মৃতিচারন করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান, সহকারি কমিশনার (ভূমি) মিজানুর রহমান, অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান প্রমুখ।#

Check Also

রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: তাং: ১৭-০৯-২১ইং। বাংলাদেশ পুলিশ বিভাগের সহযোগিতায় এবং কুড়িগ্রাম জেলা পুলিশ বিভাগের উদ্যোগে ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *