কাউন্সিলর পদে দোয়া প্রার্থী কাজল

 

আলিফ হোসেন,তানোর

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচনের প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছেন নুরুজ্জামান কাজল। তিনি দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া প্রার্থী হয়ে সকলের সহযোগীতা প্রত্যাশা করেছেন। প্রসিদ্ধ ব্যবসায়ী, সমাজ সেবক, আদর্শিক ও তরুণ নেতৃত্ব পৌর যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক নুরুজ্জামান কাজল তৃণমুল থেকে ধীরে ধীরে গড়ে উঠা নেতৃত্ব তাই সব মহলেই তিনি সমান জনপ্রিয়। ফলে সকলেই তাকে শক্ত প্রার্থী বিবেচনা করছে। তিনি ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে মুল ধারায় নিয়ে এসে ঐক্যবদ্ধ করে মাঠে নামাতে সক্ষম হয়েছেন।

জানা গেছে, বিগত ২০১৫ সালে দুই নম্বর ওয়ার্ডে নুরুজ্জামান কাজল কাউন্সিলর পদে প্রতিদন্দিতা করেছিলেন। তবে বিতর্কিত ফলাফল ঘোষনায়  তিনি মোফাজ্জল হোসেন মোফার কাছে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন। কিন্ত্ত কাউন্সিলর মোফা মাদক মামলায় কারাগারে রয়েছেন। এছাড়াও মোফার নামে গোদাগাড়ী থানায় রয়েছে প্রায় ডজন খানেক মামলা।  এসব কারণে মোফার এবার নির্বাচনে  অংশগ্রহণ অনিশ্চিত।অন্যদিকে সাধারণ মানুষের মধ্যে তার চরম ইমেজ সংকট দেখা দিয়েছে। ফলে আইনের ফাঁকফোকর গলিয়ে কোনো কারণে যদি তিনি এবার নির্বাচনে অংশগ্রহণ করেন।তবে তার নির্বাচনী বৈতরণী পার হওয়া প্রায় অসম্ভব বলে মনে করছে স্থানীয়রা। অপরদিকে সাধারণ মানুষও চাইনা এসব অভিযোগে অভিযুক্ত কেউ নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হোক।

এদিকে নুরুজ্জামান কাজল বলেন, তার পরিবার ও তিনি নিজেও অনেক আগে থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তিনি এখানো গোদাগাড়ী পৌর যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, তার ওয়ার্ডের জনসাধারণ অতীতেও তার সঙ্গে ছিল,এখানো রয়েছে আগামি দিনেও তার সঙ্গেই থাকবে ইনশাল্লাহ্। তিনি বলেন, এবার তিনি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন ইনশাল্লাহ্ দাবি করে তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

Check Also

রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: তাং: ১৭-০৯-২১ইং। বাংলাদেশ পুলিশ বিভাগের সহযোগিতায় এবং কুড়িগ্রাম জেলা পুলিশ বিভাগের উদ্যোগে ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *