বাগেরহাটে মোরেলগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন


শেখ সাইফুল ইসলাম কবির :বাগেরহাটের মোরেলগঞ্জে ‘পরিবেশ সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০- উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ দেলোয়ার হোসেন বুধবার বেলা ১১টায় এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ভবনে দু’দিনব্যাপী এ বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করেন।

বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হান্নান। বুধবারের উদ্বোধনী সভায় উপস্থিত অতিথিদের মধ্যে আলোচনা করেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, প্রধান শিক্ষক মমতাজ বেগম, আব্দুল মালেক, উপজেলা স্কাউটস সাধারণ সম্পাদক প্রভাত কুমার মিস্ত্রী, অধ্যাপক জাকির হোসেন রিয়াজ, প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম। এবারের ২০২০ এ বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের উপজেলার ২১টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করেছে।

Check Also

রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: তাং: ১৭-০৯-২১ইং। বাংলাদেশ পুলিশ বিভাগের সহযোগিতায় এবং কুড়িগ্রাম জেলা পুলিশ বিভাগের উদ্যোগে ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *