আ. লীগের মধ্যে কিছু হাইব্রিড নেতাকর্মী ঢুকে পড়েছে: মির্জা আজম

আশুলিয়া: কিছু অনুপ্রবেশকারী হাইব্রিড নেতাকর্মী আওয়ামী লীগের মধ্যে ঢুকে পড়েছে অল্প কিছু লোক হলে বিতর্কিত সৃষ্টি কম হয় কিন্তু আমরা যারা আওয়ামী লীগ করি তারাই হাইবিড নেতাকর্মীদের নিয়ে সমালোচনা বেশী করছি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় নবগঠিত সাভারের আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

মির্জা আজম এমপি এসময় আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আগামী আওয়ালী লীগের যেকোন সম্মেলনে কমিটি থেকে হাইব্রিড নেতাকর্মীদেরকে বাদ দেওয়া হবে এবং এই মহুতে যদি জানাযায় বিএনপি জামায়াত থেকে কোন নেতাকর্মী আওয়ামী লীগে ঢুকে কোন্দল সৃষ্টি করার চেষ্টা করছে তা তদন্ত করে তাদেরকে অব্যহতি দেওয়া হবে।

আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার লক্ষে ওয়ার্ড পর্যায় থেকে শক্তিশালী কমিটি দেওয়া হবে এজন্য অনেক বছর পরে সাভারের আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষে আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটি দেওয়া হয়েছে। বাংলাদেশে বর্তমানে ১৮ কোটি মানুষ কোন ফাক ফোকর দিয়ে কেউ দুর্নীতি করে তা বোঝা যায়না। কিন্তু তার পরেও এই সরকারের ষ্ট্যান্ড কেউ দুর্নীতি করে পার পাবেনা সেটা আওয়ামী লীগ হোক আরও বিএনপি হোক কাউকে ছাড় দেওয়া হবে না।

মতবিনিময় সভায় এসময় সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ আরো অনেকে।

Check Also

গ্যাটকো দুর্নীতি মামলা: খালেদা জিয়ার অপরাধের প্রাথমিক প্রমাণ মিলেছে

প্রতিবেদক: গ্যাটকো দুর্নীতিতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অপরাধের প্রাথমিক দুর্নীতির প্রমাণ মিলেছে। আগামী ছয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *