উপজেলার সাভারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার :- ১

 

সাভার প্রতিনিধি :- সাভারে সাত বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে সৈয়দ মিয়া (৫৮) নামে এক রিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে সাভার থানা থেকে আসামিকে ঢাকার আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে, বুধবার (২৫ নভেম্বর) রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়।গ্রেফতার সৈয়দ মিয়া বরিশালের বাসিন্দা। তিনি হেমায়েতপুর এলাকায় দীর্ঘদিন ধরে ভাড়ায় রিকশা চালাতেন। ভিকটিম ও সৈয়দ মিয়া ওই এলাকায় একটি বাড়ির ভাড়াটিয়া।ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ভুক্তভোগী শিশুর বাবা-মা দু’জনই পোশাক কারখানার শ্রমিক। গত ২৫ নভেম্বর শিশুটির বাবা-মা দু’জনেই কারখানায় থাকার সুযোগে সন্ধ্যায় শিশুটিকে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেন সৈয়দ মিয়া। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার অভিযোগ দিলে অভিযান চালিয়ে ওই এলাকা থেকে তাকে আটক করা হয়।এ ব্যাপারে সাভার মডেল থানার এসআই সুলতান জানান, ভুক্তভোগী ওই শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। সৈয়দের বিরুদ্ধে মামলা দায়েরে করে দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Check Also

রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: তাং: ১৭-০৯-২১ইং। বাংলাদেশ পুলিশ বিভাগের সহযোগিতায় এবং কুড়িগ্রাম জেলা পুলিশ বিভাগের উদ্যোগে ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *