ডোমারে বেতন বৈষম্য নিরসনের দাবীতে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতী

গোপাল চন্দ্র রায়-ডোমার(নীলফামারী) প্রতিনিধিঃ নিয়োগবিধি সংশোধন, বেতন বৈষম্য নিরসন সহ টেকনিক্যাল পদ মর্যাদার দাবীতে কর্ম বিরতী শুরু করেছে নীলফামারীর ডোমার উপজেলার স্বাস্থ্য পরিদর্শক , সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা।
বৃহষ্পতিবার (২৬ নভেম্বর) সকাল আটটায় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ও দাবী বাস্তবায়ন পরিষদ ডোমার শাখার ব্যানারে ২জন স্বাস্থ্য পরিদর্শক, ২জন সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও ৩৩জন স্বাস্থ্য সহকারী হাজিরা খাতায় স্বাক্ষর করে কর্ম বিরতীতে শুরু করেন। এসময় তারা সকল সেবা দেওয়া থেকে বিরত থাকেন।
বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ্ ইন্সপেক্টর সেক্টোরাল এসোসিয়েশনের এ কর্ম বিরতীতে বক্তব্য রাখেন স্বাস্থ্য সহকারী ও বাহা’র সভাপতি আনজারুল হক ও উপজেলা দাবী বাস্তবায়ন পরিষদের সভাপতি স্বাস্থ্য সহকারী সাদেকুজ্জামান। বক্তারা বলেন, ১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা,২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষনা এবং ২০২০সালের ২০ ফেব্রুয়ারী স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতির বাস্তবায়ন চাই।
স্বাস্থ্য পরিদর্শক-১১তম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২তম,এবং স্বাস্থ্য সহকারীদের-১৩তম গ্রেডে উন্নীত করার জানান।
বক্তরা বলেন আরো বলেন-দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের এই কর্ম বিরতী অনির্দিষ্ট কালের জন্য চলতে থাকবে।

Check Also

প্রধান মন্ত্রীর প্রদত্ত গাবতলীতে শ্রমিকদের মাঝে নগদঅর্থ বিতরণ করলেন রবিন খান

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ ১৩জুলাই২১ মঙ্গলবার বগুড়ার গাবতলী পাইলট হাইস্কুল কক্ষে করোনা ভাইরাসে কর্মহীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *