বিরামপুরে গভীর রাতে ইউএনও দেওয়া কম্বল পেল সাবলম্বিগণ

রেজওয়ান আলী-বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের বিরামপুরে গভীর রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) কম্বল বিতরন করেন বিরামপুর রেল স্টেশন ও বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে । এই সময় সাবলম্বীগণ ও বিত্তবানদের মাঝেই বেশী কম্বল বিতরন হয় বলে অভিয়োগ উঠেছে।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার ২৭শে নভেম্বর দিবাগত গভীর রাতে বিরামপুরের রেল স্টেশন,পূর্ব পাড়া মোড়,ঘোড়াঘাট রেল গেটসহ ৭৩ টি ও থানা জামে মসজিদ এতিম খানায় ২৭ টি মোট এক শত টি কম্বল শীত আসার আগেই গভীর রাতে বিতরন করছেন।

এই কম্বল বিতরনের সময় বিত্তবানদের হাতে হাতে কম্বল দেখে অনেক গরিব ও অসহায় মানুষ দৌড়ে আসলেও তারা কোন কম্বল না পেয়ে হতাশার সৃষ্টি হয়।এই সময় ইউএনও সাথে ছিলেন উপজেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা কাওছার আলম( পিআইও)।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার  জানান জেলা প্রশাসক মোঃমাহাবুব আলম( ডিসি) স্যারের নির্দেশে গভীর রাতে কম্বল বিতরন করা হচ্ছে। তবে রাতে বেলায় কম্বল বিতরন করার সময় গরিবদের মাঝেই কম্বল দেওয়া হয়েছে।

Check Also

পাকেরহাট সরকারী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট সরকারী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *