ভাত খে’তে এসে ভা’বি’কে ধ.’ণ, এমন স’ময় উপ’স্থিত স্বামী!

বেশ কি’ছুদিন ধরে পাশের বাড়ির ভা’বি’কে কু’প্র’স্তাব দিচ্ছিল মু’ক্তার হোসেন। গৃ’হ’ব’ধূর স্বামী কাজের সু’বাদে বাইরে থাকলে মু’ক্তার প্রায়ই তার বাড়িতে আসতো। সম্প্রতি ভাত খাওয়ার কথা বলে ঘ’রে ঢো’কে মু’ক্তার। এ সময় রা’ন্না’ঘ’রে একা পেয়ে তাকে ধ.’ণ করে সে। ঠিক সেই মু’হূর্তেই ঘ’রে ঢু’কল গৃ’হ’ব’ধূ’র স্বা’মী। এ ঘ’টনা এলাকায় বেশ চা’ঞ্চ’ল্য সৃ’ষ্টি হয়েছে।

২১ নভেম্বর ধ.’ণ র অ’ভি’যোগ এনে না’টোরের বাগাতিপাড়া থা’নায় মা’মলা করেন ভু’ক্তভো’গী গৃ’হ’ব’ধূ। মা’মলার পরদিন অ’ভিযান চালিয়ে মু’ক্তার হোসেনকে গ্রে’ফ’তার করে পু’লিশ

এজাহার সূ’ত্রে জানা গেছে, মাঝে মধ্যে ওই গৃ’হ’ব’ধূ’র বা’ড়িতে যাতায়াত করতো প্র’তিবেশী মু’ক্তার হোসেন। ১৮ নভেম্বর সকালের দিকে গৃ’হ’ব’ধূ’র স্বা’মী রাজ’মি’স্ত্রির কাজে চলে যান। পরে সকাল ১১টার দিকে রান্না করছিলেন গৃ’হ’ব’ধূ। এ সময় গৃ’হ’ব’ধূ’র বাড়িতে আ’সেন মু’ক্তার।

কথা বলার এক প’র্যা’য়ে ভাত খাওয়ার ‘চ্ছে পো’ষ’ণ করে সে। এরপর পানি খে’তে চাইলে গৃ’হ’ব’ধূ পানি আ’নতে ঘ’রে ঢো’কেন। এ সুযোগে গৃ’হ’ব’ধূ’র ঘ’রে ঢু’কে পেছন থেকে জ’ড়িয়ে ধ’রে ধ’স্তা’ধ’স্তি’র এক প’র্যা’য়ে ধ.‘ণ করে মু’ক্তার। এমন সময় ঘ’রে ঢু’কে স্ত্রী’কে ধ.’ত হতে দেখে চিৎ’কার করে প্র’তিবেশীদের ডা’কতে থাকেন গৃ’হ’ব’ধূ’র স্বা’মী। পরে মু’ক্তার পালিয়ে যায়।

বা’গা’তি’পা’ড়া থানার ওসি নাজমুল হক বলেন, রোববার সকালে ভু’ক্ত’ভো’গী গৃ’হ’ব’ধূ’কে না’টোর আ’ধু’নি’ক হা’স’পা’তা’লে ডা’ক্তা’রি প’রী’ক্ষা’র জন্য পা’ঠানো হয়েছে। এছাড়া গ্রে’ফ’তার মু’ক্তারকে কা’রা’গা’রে পা’ঠানো হয়েছে।

Check Also

ইভ্যালি থেকে মাসে ১০ লাখ নিতেন রাসেল দম্পতি, চড়তেন দামি গাড়িতে: র‍্যাব

চলতি বছরের গত জুন থেকে ইভ্যালির কর্মচারীদের অনেকের বেতন বকেয়া থাকলেও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *