পলাশবাড়ীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর মোটর সাইকেল শো ডাউন এর উপর পুলিশের লাঠিচার্জ।। মোটরসাইকেল ভাংচুর আহত ১৫।

বায়েজীদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি)  :
গাইবান্ধা জেলার গাইবান্ধার পলাশবাড়ী পৌর সভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী গোলাম সরোয়ার  প্রধান বিপ্লবের মোটর সাইকেল শো ডাউন এর উপর পুলিশ লাঠিচার্জ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় পুলিশের লাঠি চার্জে কমপক্ষে ১৫ জন কর্মী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধা সাড়ে ৬ টায় পলাশবাড়ী চারমাথা মোড়ে।
জানা যায়,পলাশবাড়ী পৌর সভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের এর সমর্থকরা শনিবার সন্ধায় গাইবান্ধা বাস ষ্ট্যান্ডে থেকে ১০/১৫ টি মোটরসাইকেল নিয়ে শহরের দক্ষিণ বাস ষ্ট্যান্ড এলাকা ঘুরে ঘোড়াঘাট রোড হয়ে চৌমাথা মোড়ে পৌছিলে  পুলিশ আতর্কিত লাঠি চার্জ শুরু করে। এসময় কয়েক মিনিটের জন্য রংপুর ঢাকা জাতীয় মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।পুলিশের লাঠি চার্জে নারিকেল গাছ মার্কার সমর্থকদের প্রায় ১৫ জন নেতাকর্মী আহত হয়।পুলিশ ঘটনাস্থল থেকে ৫ টি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেন, আমার জনসমর্থনে ইর্ষান্বিত হয়ে হয়তো কেউ পুলিশকে লেলিয়ে দিয়ে এই কাজটি করেছে। পুলিশের প্রতি আমার কোন অভিযোগ নেই।তবে অনুরোধ রয়েছে!! নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করার জন্য।
পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ জানান, নির্বাচনী আচরণ বিধি লংঘন করায় অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছে।
জেলা নির্বাচন অফিসার ও পলাশবাড়ী পৌর সভা নির্বাচনের রির্টানিং অফিসার আব্দুল মোত্তালিব  জানান বিষয়টি খুবই দুঃখ জনক লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।পাশাপাশি তিনি ধৈর্যের পরীক্ষা দেওয়ার জন্য মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লবকে ধন্যবাদ জানান।
জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, উক্ত বিষয়টি অবগত নই তবে বিষয়টি জেনে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, শান্তিপূর্ন ভাবে নির্বাচনের কার্যক্রম চলমান থাকায় এমন ঘটনায় পরিবেশে উত্ত্যপ্ত হওয়ার আশংঙ্কা করছেন সাধারণ মানুষসহ সচেতন মহল।

Check Also

ওষুধের দোকানে রেক্টিফাইড স্পিরিট !

বায়েজীদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি) : গাইবান্ধার পলাশবাড়ীতে বিপুল পরিমাণ রেক্টিফাইড স্পিরিটসহ আশরাফ আলী (৪২) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *