নলছিটির মোল্লারহাটে  যুবলীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

বরিশাল ব্যুরো:  ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস। বাঙালি জাতির উৎসবের দিন, আনন্দের দিন। বাঙালি জাতির হাজার বছরের বীরত্বের এক অবিস্মরণীয় দিবস।
সারাদেশের ন্যায় ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদ,
 ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে জেড.এ. ভূট্টো ডিগ্রি কলেজ প্রাঙ্গণে, নানা আয়োজনের মধ্যে দিয়ে ও যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।
বুধবার (১৬ ডিসেম্বর )সকাল ৭ টা থেকে ১০ টা পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা, দোয়া – মোনাজাত ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।
অনুষ্ঠানে ভার্চুয়াল পদ্ধতিতে সংযুক্ত থেকে দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক সাবেক সফল শিল্প ও খাদ্যমন্ত্রী জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।
মো. মাজেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সিনিয়র  সহ সভাপতি, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তি যোদ্ধা মো.সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. দুলাল শরীফ, মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.মজিবুর রহমান,
সাবেক সংসদ সদস্য মরহুম মকিম হোসেন এমপির ছেলে মোল্লারহাট ইউপি চেয়ারম্যান মো. কবির হোসেন, ঝালকাঠি জেলা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও বাদুরপুর বিজি ইউনিয়ন একাডেমি’র দাতা সদস্য ও সাবেক সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার গিয়াস   উদ্দিন মল্লিক প্রমুখ।

Check Also

বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধন আইজিপি’র

ক্যাপশনঃ ১। বরিশাল নগরীর ত্রিশ গোডাউন বধ্যভূমি ২। বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের নবনির্মিত ভবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *