নলছিটির রানাপাশা ইউনিয়ন পরিষদের বি.এন.পির চেয়ারম্যান  প্রার্থী হতে চান মোজাম্মেল মোল্লা। 

মনির হোসেন,বরিশাল : ঝালকাঠির নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চলছে  প্রচার প্রচারণা। কে হবেন এবারের বিএনপি দলীয় প্রার্থী এ নিয়ে চলছে নানা গুঞ্জন। বসে নেই প্রার্থীরা তারা তাদের আটঘাট বেঁধেই মাঠে নেমেছে। সবাই দলীয় টিকিটের প্রত্যাশায় মাঠে লবিং-তদবির করে ব্যস্ত রয়েছেন । তাদের নিজের দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা,তাদের রাজনৈতিক ক্যারিয়ার, তুলে ধরে ভোটারদের কাছে দোয়া প্রার্থনা ব্যস্ত রয়েছেন প্রবীণ এবং তরুণরা । মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ মুক্ত আধুনিক ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে রানাপাশা  ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক তরুণ রাজনীতিবিদ, সমাজ সেবক,ঢাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী মো:মোজাম্মেল মোল্লা। এবারের নির্বাচনে মনোনয়ন প্রত্যাশায় শক্ত অবস্থানে মাঠে থাকবেন। তার রাজনৈতিক কারিশমা ও ক্যারিয়ার যোগ্যতা নিয়ে গ্রহণযোগ্যতায় মাঠে এগিয়ে রয়েছেন। তার দাবি  মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে ইউনিয়নের প্রতিটি গ্রামে উন্নয়নের রোল মডেল ভূমিকা রাখবে। আর কয়েক মাস পরই ইউপি নির্বাচন। দিন যত ঘনিয়ে আসছে ততই সমাজ সেবক, মোঃ মোজাম্মেল মোল্লা  আগে  ভাগেই মাঠে নেমে প্রচার-প্রচারণায় জনসমর্থনে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন এলাকাবাসী।তিনি একজন আদর্শ ব্যক্তিত্ববান বিএনপির দুর্দিনের পরীক্ষিত সৈনিক  হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি গত ইউ পি নির্বাচনে  দলের সিদ্বান্ত মেনে দলীয় প্রার্থীর  পক্ষে কাজ করেছেন । তার দাবি  দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে  প্রথম কাজ হবে ইউনিয়কে   একটি সন্ত্রাস মুক্ত,বাল্য  বিবাহ মুক্ত  মডেল ইউনিয়ন উপহার দেওয়া।
তিনি এবার দলীয় মনোনয়ন প্রত্যাশায় জনসর্মথন আদায় এবং সংগঠনিকভাবে নিজেকে উপস্থাপনে তার নির্বাচনী ভাবনার প্রেক্ষাপটে বিভিন্ন উন্নন মূলক  প্রচার  প্রচারনা চলছে সমানতালে।
তিনি এবারের দলীয় মনোনয়ন পেতে দলীয়ভাবে সক্রিয় অবস্থানে তিনি ।  মোজাম্মেল মোল্লা  এলাকায় ব্যাপক সামাজিক সংগঠন সহ নানা উন্নয়ন ও সেবা মুলক কাজ করে যাচ্ছেন।  এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া নিয়ে আশাবাদী । তিনি বলেন,আমার দলের হাইকমান্ডের নির্দেশ মেনে রাজনীতি করি। সেক্ষেত্রে এবারকার প্রার্থীতা চুড়ান্তে নেতা ইতিবাচক ভূমিকা রাখলে ধানের শীষ  নিয়ে নির্বাচন করতে চান।
ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায় নিয়ে  রানাপাশা  ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখছেন বলে জানান এ বিশিষ্ট সমাজসেবক গরিব দুঃখী মেহনতী মানুষের আস্থার প্রততীক যুব দলের সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল মোল্লা। তার দাবী, সুখ-দুঃখে সব সময় এলাকাবাসির পাশে আছি এবং থাকবো।
তার রাজনীতির বাহিরেও আলাদা একটি পরিচিতি রয়েছে। যেমন  রানাপাশা ইউনিয়নের মোল্লা বাড়ির কৃতিসন্তান।  তিনি দলের জন্য ত্যাগী তদরূপ এলাকায় অন্যায়ের প্রতিবাদী হিসেবে রয়েছে সুনাম।
সদা হাস্যজ্জল এই  নেতাকে এলাকাবাসিও চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। জনপ্রিয়তা ও জনসমর্থন সব ক্ষেত্রেই সম্ভব্য অপরাপর প্রার্থীর তুলনায় কোন অংশে কম এগিয়ে নেই।  এমনটাই জানাগেছে এলাকা সুত্রে।
তার বড় শক্তি জনগন, সাংগঠনিক কারিশমা ও পারিবারিকভাবে  বিএনপি পরিবারের  সন্তান। যা থেকে জনসমর্থন আদায়ে সহায়ক হওয়ায় এবার বি এন পির যুক্তসই প্রার্থী হিসেবে তাকে ভাবা হচ্ছে। তিনিও এগিয়ে যাচ্ছেন কাঙ্খিত  ও প্রত্যাশার দ্বারপ্রান্তে।

Check Also

বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধন আইজিপি’র

ক্যাপশনঃ ১। বরিশাল নগরীর ত্রিশ গোডাউন বধ্যভূমি ২। বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের নবনির্মিত ভবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *