শমী কায়সারসহ ২০২০ সালে বিয়ের পিঁড়িতে যেসব তারকা

বিনোদন ডেস্ক: মহামারিতেই গেছে পুরো ২০২০ সাল। থমকে গিয়েছিল গোটা পৃথিবী। কিন্তু
তাই বলে কী বিয়ের সানাই বাজবে না। ঠিক তেমনই থেমে থাকেনি তারকাদের বিয়েও। সারাবছরে বিয়ের পিঁড়িতে বসেছেন ১০ তারকা। কেউ জমকালো আয়োজনে আবার কেউ ঘরোয়া আয়োজন সেরেছেন বিয়ের কাজ।

চলুন দেখে নেওয়া যাক, বিষাদের বছরের বিয়ের স্বাদ পেয়েছেন যারা-

রোদেলা জান্নাত: বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেছেন চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও মডেল অভিনেতা খালেদ হোসেন সুজন। ২০ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। নিজের ফেসবুকে পোস্ট করে সুজন লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ নসিব হুয়া, ২০.০২.২০২০ বেস্ট বার্থডে গিফট এভার।’

মুমতাহিনা চৌধুরী টয়া: মডেল অভিনেত্রী মুমতাহিনা টয়া ২৯ ফেব্রুযারি বিয়ে করেছেন অভিনেতা শাওনকে। লিপ ইয়ারকে স্মরণীয় করে রাখতে দিনটি বেছে নিয়েছেন তারা। ঘরোয়াভাবেই বিয়ের আয়োজন সেরেছেন এ দম্পতি। দাম্পত্য জীবনে বেশ সুখে আছেন টয়া। শাওনের সঙ্গে খুনসুটিই তার প্রমাণ

পরীমনি: মাত্র তিন টাকা দেনমোহরে হুট করে বিয়ে করেছেন লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি। গণমাধ্যমে নিজের বিয়ের ঢোল নিজেই পিটিয়েনে এ অভিনেত্রী। বলেছেন, ‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা।’ চলতি বছর ৯ মার্চ রাতে কাজি ডেকে নির্মাতা কামরুজ্জামান রনিকে বিয়ে করেন পরীমনি। কিন্তু বিয়ে টেকেনি পাঁচ মাসও। শোনা যাচ্ছে- আলাদা হয়ে গেছেন তারা।

নুসরাত ফারিয়া: ঢালিউডের হটেস্ট ডিভা নুসরাত ফারিয়া। হঠাৎ করেই নিজের বিয়ের খবর প্রকাশ্য এনেছেন। ঘরোয়া আয়োজনে ২১ মার্চ প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল করেছেন এ নায়িকা। ৭ বছর প্রেমের পর এক হয়েছে তাদের চার হাত। এর আগেও একাধিকবার বিয়ের গুঞ্জন উঠেছিল এ নায়িকাকে নিয়ে। কিন্তু ধোপে টেকেনি একটিও।

শওকত আলী ইমন: গীতিকার, সুরকার, সংগীতপরিচালক শওকত আলী ইমন বিয়ে করেছেন সংবাদ পাঠিকা হৃদিতা রেজাকে। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। এটি ছিল ইমনের দ্বিতীয় বিয়ে। তবে বিয়ের চার মাস না পেরোতেই টানাপোড়েন শুরু হয় তাদের মধ্যে। স্ত্রীকে মারধর করে বের করে দেন শওকত আলী ইমন। এমন অভিযোগে তাদের সংসার ভাঙনের পথে।

কর্ণিয়া: করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসেছেন সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। ২৭ জুলাই পারিবারিকভাবে শিল্পী নাবিল সালাউদ্দিনকে বিয়ে করেছেন তিনি। ফেসবুকে বিয়ের খবরটি নিজেই জানিয়েছেন কর্ণিয়া। মার্চের শুরুতে বিয়ের কথা থাকলেও করোনার কারণে তা জুলাইয়ে সম্ভব হয়েছে।

শমী কায়সার: ব্যবসায়ী রেজা আমিনের সঙ্গে ২৭ সেপ্টেম্বর বিয়ে পিঁড়িতে বসেছেন অভিনেত্রী শমী কায়সার। দুই পরিবারের ঘনিষ্ঠজনের এ বিয়েতে উপস্থিত ছিলেন। পূর্বপরিচয়ের সূত্র ধরেই তাদের প্রেম ও বিয়ে। নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি, আর রেজা আমিনের দ্বিতীয়।

শ্যামল মাওলা: জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা বিয়ে করেছেন ২০২০ সালের ১০ অক্টোবর। প্রেমিক মাহা শিকদারকেই বিয়ে করেছেন তিনি। রাজধানীর একটি রেস্টুরেন্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এতে দুই পরিবারের সদস্য ছাড়াও বর-কনের বন্ধুরা উপস্থিত ছিলেন।

অর্ণব: দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অর্ণব বিয়ে করেছেন ভারতীয় শিল্পী সুনিধি নায়েককে। দীর্ঘদিন প্রেমের পর বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। ২০২০ সালের ২৮ অক্টোবর পশ্চিমবঙ্গের আসানসোলে বিয়ে করেছেন এ জুটি। বিয়ের আগেও সুনিধির সঙ্গে প্রেমের খবরে আলোচনায় ছিলেন অর্ণব। যদিও প্রেম বিষয়ে মুখ খুলেননি তারা কেউ।

অপর্ণা ঘোষ: ২০২০ সালের ১০ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন অপর্ণা ঘোষ। পাত্র হিসেবে তিনি পূর্বপরিচিত সত্রাজিৎ দত্তকে বেছে নিয়েছেন। চট্টগ্রামের আগ্রাবাদের একটি মন্দিরে ধর্মীয় রীতি অনুযায়ী তাদের চার হাত এক হয়। অপর্ণার বর সত্রাজিৎ একটি জাপানি প্রতিষ্ঠানে কর্মরত।

Check Also

গত বছরের মতো চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না

প্রতিবেদক: গত বছরের মতো চলতি বছরও অষ্টম শ্রেণির জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও মাদ্রাসার জুনিয়র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *