রাজধানীতে ট্রাকের ধাক্কায় অভিনেত্রীর মৃত্যুর ভিডিও ভাইরাল

ঢাকা: গত ৪ জানুয়ারি মধ্যরাতে রাজধানীর দারুস সালাম এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান অভিনেত্রী অদ্বিতীয়া চৌধুরী। এ অভিনেত্রীর মৃত্যুর দৃশ্যটি পেছনে থাকা একটি প্রাইভেটকারের স্বয়ংক্রিয় (অটো) ক্যামেরায় রেকর্ড হয়। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়—মোড় ঘোরার জন্য আশাকে বহন করা মোটরসাইকেলটি একটি পিকাপ ভ্যানের পেছনে অপেক্ষা করছে। ঠিক তখন পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক ডানে ছিটকে পড়েন এবং অভিনেত্রী আশা প্রায় ২০ ফুট বাঁ দিকে ছিটকে পড়েন। মোটরসাইকেল চালক উঠে আশার কাছে গিয়ে দেখেন ট্রাকের চাকায় থেঁতলে গেছে আশার মুখের একাংশ এবং ট্রাকটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

কিছুক্ষণ পর ঘটনাস্থলে পুলিশ এসে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালায় আশা। কিন্তু কর্তব্যরত চিকিৎসক জানান, ঘটনাস্থলেই মারা গেছেন আশা।

ছোটবেলায় মিডিয়াতে কাজ শুরু করেন আশা। নাটকে অভিনয়ের পাশাপাশি মডেলিংও করতেন তিনি। সংবাদ পাঠিকা হিসেবেও নাম লেখিয়েছিলেন। শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ নামে টেলিফিল্মের মাধ্যমে ছোট পর্দায় নাম লেখান তিনি। তারপর থেকে নিয়মিত নাটকে কাজ করেছেন।

শিহাব শাহীনের ধারাবাহিক নাটক ‘লিপস্টিক’, অনিমেষ আইচের ধারাবাহিক ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’, এহসানুল হক সেলিমের ধারাবাহিক ‘অভিবাসী’ ও ‘দূরত্ব’-এ কাজ করেছেন আশা। এছাড়া দেলোয়ার হোসেন দিলু পরিচালিত ‘ইনজেকশন’, ‘কিশোর’, আরিফুর রহমানের ‘লিভ টুগেদার’ নাটকেও কাজ করেন তিনি।

Check Also

নারীদের তথ্য প্রযুক্তি ব্যবহার বৃদ্ধিতে উঠান বৈঠক

শেখ সাইফুল ইসলাম কবির: তথ্য প্রযুক্তির ব্যবহারে নারীদের উদ্বুদ্ধ করতে বাগেরহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *