‘আমরা পাগলা কাদের মির্জার দুঃশাসন থেকে মুক্তি চাই’

কাদের মির্জার কাছে তিন মাস ধরে কোম্পানীগঞ্জের মানুষ জিম্মি হয়ে আছে। কোনো দিন হরতাল, কোনো দিন অবস্থান ধর্মঘট, কোনো দিন থানা ঘেরাও, কোনো দিন অনশন। পুরো কোম্পানীগঞ্জের মানুষ গত তিন মাস ধরে জিম্মি হয়ে আছে বলে মন্তব্য করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

তিনি বলেন, আমরাও রাজনীতি করি, তৃণমূলের রাজনীতিক কর্মী। ভালো কথা উনি ওনার রাজনৈতিক কর্মকাণ্ড করছেন, কিন্তু যখন আমার প্রধানমন্ত্রী দেশরত্ন শেক হাসিনাকে কটাক্ষ করছেন, আমাদের প্রিয় নেতা, আমাদের শেষ আশ্রয়স্থল, যাকে নিয়ে আমরা গর্ব করি প্রিয় নেতা ওবায়দুল কাদেরকে নিয়ে কটাক্ষ করছেন অনবরত। আমরা প্রতিনিয়ত শুনছি, আপনারাও শুনেছেন লাইভে, আমাদের নেতাকে নিয়ে কি বিশ্রীভাবে কটাক্ষ ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। এখনো ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হয়নি। শেখ হাসিনাই নমিনেশন দিবে, উনি নিজে সব ইউনিয়নে নমিনেশন ঘোষণা করেছেন।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে কোম্পানীগঞ্জে মির্জা কাদের ও বাদল গ্রুপের মধ্যে সংঘর্ষ এবং গোলাগুলিতে ৩জন গুলিবিদ্ধসহ ৩৫জন আহত হওয়ার পর তিনি একই দিন রাত ৮টার দিকে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, উনি প্রতিদিন একটা আওয়ামী লীগ কমিটি, প্রতিদিন যুবলীগ কমিটি, প্রতিদিন ছাত্রলীগ কমিটি। একদিন একটা কমিটি উপহার দিচ্ছেন। এই অপরাজনীতি থেকে কোম্পানীগঞ্জবাসীকে মুক্ত করার জন্য আমরা সংবাদ সম্মেলনের ডাক দিয়েছি। এ মর্মে আমার বাড়িতে সংবাদ সম্মেলন করার প্রাক্কালে শুক্রবার বিকেল ৫টার পরে ওনার নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী আমার বাড়িতে সশস্ত্র অবস্থায় হামলা করে।

বাদল আরো বলেন, প্রিয় শেখ হাসিনা আপনি তৃণমূল নেতা-কর্মীদের আশাস্থল। আপনার কাছে আমি আহ্বান জানাবো, এই সত্যবচন নামধারী, কুখ্যাৎ, উনি চারবারের পৌর মেয়র, তিনবারই হয়েছেন লুটপাট করে, ভোট চুরি করে। কার এজেন্ডা বাস্তবায়য়নের জন্যে কথাগুলো বলছেন তিনি। আপনি এই পাগলকে অনতিবিলম্ব চিকিৎসার ব্যবস্থা করুন। আমরা তার এই নির্যাতন থেকে, তার এই দুঃশাসন থেকে মুক্তি চাই।আমরা পাগলা মির্জার দুঃশাসন থেকে মুক্তি চাই।

Check Also

খালেদা জিয়াকে বিদেশে নিতে ‘মৌখিক অনুমতি’ পাওয়া গেছে

রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *