রাজধানীতে ফের বিএনপির মশাল মিছিল (ভিডিও)

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে ফের মশাল মিছিল করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মিছিলটি কাকরাইল মোড় থেকে শুরু হয়ে শান্তিনগর মোড়ে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে মিছিলে আরও অংশ নেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার সভাপতি মশিউর রহমান রনি, ফতুল্লা থানার সভাপতি মেহেদী হাসান, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আহমেদ, ছাত্রদলের ঢাকা মহানগর পূর্বের যুগ্ম সম্পাদক জাবেদ ইকবালসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মিছিল থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবিতে বিভিন্ন স্লোগান দেন। একইসঙ্গে অবিলম্বে আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

প্রসঙ্গত, গত বুধবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন নড়াইলের একটি আদালত। মানহানির দুটি পৃথক মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

 

Check Also

করোনায় নির্ভীক, নিঃস্বার্থ এক যোদ্ধা এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন

নিজস্ব প্রতিবেদক : করোনার প্রথম ঢেউয়ে লকডাউন ঘোষণার পর লক্ষ্মীপুরের অধিকাংশ রাজনৈতিক নেতা যখন ঘরে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *