একুশের ভোরে বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

বগুড়ার শেরপুর উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশংকাজনক। আহতদের বগুড়ার শজিমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলা হামজাপুর কলেজ রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভোর সাড়ে ৫ টার সময় বগুড়াগামী যাত্রীবাহী এসআর পরিবহনের বাস ও ঢাকামুখী পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে ৬ জনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

বগুড়া ফায়ার সার্ভিস ষ্টেশনের সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানিয়েছেন, ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের দুই ইউনিট অভিযান চালিয়ে আটকে পড়া গুরুতর আহত ৪ জনসহ ১০ জনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠিয়েছে।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, ট্রাকের গতি বেশি থাকায় এবং রাস্তায় চার লেনের কাজ চলায় এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর প্রায় দু’ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে সকাল আটটা থেকে আবার যান চলাচল স্বাভাবিক হয়েছে।

Check Also

শিবচরে বাল্কহেড ও স্পিডবোট সংঘর্ষ, ১৭ জনের মরদেহ উদ্ধার

মাদারীপুরের শিবচরের বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে বালুবোঝাই বাল্কহেড ও স্পিডবোটের সংঘর্ষে ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *