জাতীয় পার্টির নিজস্ব রাজনীতি আছে কখনই পরগাছা নয়- ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ 

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ বলেছেন, জাতীয় পার্টি কখনই পরগাছা নয়। জাতীয় পার্টির নিজস্ব রাজনীতি আছে, নিজস্ব স্বকীয়তা নিয়েই রাজনীতির মাঠে এগিয়ে যাবে। আওয়ামী লীগ ও বিএনপি দেশকে জুলুমখানায় পরিণত করেছে, আমরা দেশের মানুষকে সব জুলুম-নির্যাতন থেকে মুক্তি দেবো। আমরা বিরোধী দলে আছি, সব পরিস্থিতি মোকাবিলা করে দেশের মানুষের পক্ষে কথা বলবো।’
 শনিবার জামালপুরের সেতুলী ব্যাম্বো গার্ডেনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এর ৯১ তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ‘জাতীয় পার্টি কোনো জোটেই নেই। আওয়ামী লীগ বর্তমানে জাতীয় পার্টিকে চায় না, জাতীয় পার্টিও আওয়ামী লীগকে চায় না। আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সঙ্গেও আমাদের কোনো যোগাযোগ নেই।’
শহর জাতীয় পার্টির আহবায়ক শাহজাদা চৌধুরী এর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব জাকির হোসেন খান।
জেলা যুব সংহতির সভাপতি এডভোকেট আনিছুর রহমান এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক কাজী খোকন, জাতীয় পার্টি নেতা জাকির হোসেন জয়,জেলা জাতীয় পার্টির সদস্য মাহমুদউল্লাহ প্রমূখ।

Check Also

রোজা রেখে কৃষকের ধান কেটে দিল লক্ষ্মীপুর যুবলীগ

নিজস্ব প্রতিবেদক : টাকার অভাবে ধান কাটতে পারছিলেন না লক্ষ্মীপুরের কৃষক শাহজাহান মিয়া। এতে তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *