যানজট ঠেলে, মোটরসাইকেল চালিয়ে সচিবালয়ে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি

মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বর্তমানে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। এছাড়া ইএসপিএনের পক্ষ থেকে পরিচালিত ‘ওয়ার্ল্ড ফেইম ১০০’ এ বিশ্বের সেরা ১০০ ক্রীড়াবিদের মধ্যে অন্যতম। তাতে কী? তিনি চলাফেরা করেন সাধারণ মানুষের মতোই।

সোমবার (২২ মার্চ) মোটরসাইকেল চালিয়ে প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ে আসেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক। যানজটেও আটকে ছিলেন অনেকক্ষণ। তবুও থেকেছেন স্থির। তিনি যে সাধারণ জীবনযাপন করতে ভালোবাসেন- এর মাধ্যমে তা আবারও প্রমাণ দিলেন।
সম্পর্কিত খবর

মাশরাফির ছোট ভাই মোরসালিন মুর্তজা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘নড়াইলের উন্নয়নের জন্য সচিবালয়ের উদ্দেশে। চেনা যায়?’

মন্ত্রিপরিষদ সচিবের সঙ্গে মাশরাফি বিন মর্তুজা, সামাজিক যোগাযোগমাধ্যমে তার সেসব ছবি প্রশংসাও কুড়িয়েছে। একজন জনপ্রিয় ক্রিকেটার ও সংসদ সদস্য হয়েও তিনি যেভাবে সাধারণ মানুষের মতো চলাফেরা করছেন, এতে প্রশংসা পাওয়ারই কথা।

জানা গেছে, সোমবার মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেন নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি।

এর আগেও সচিবালয়ে বেশ কয়েকবার এসেছিলেন মাশরাফি। নিজের নির্বাচনী এলাকার মানুষের কল্যাণে বিভিন্ন দফতরে ছুটে যান তিনি।

Check Also

যেভাবে এলো শ্রমিক দিবস

‘শ্রমিক-মালিক নির্বিশেষ, মুজিববর্ষে গড়বো দেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশে আজ পালিত হবে মহান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *