ভেতরে অঝোরে কান্না আটকের পর বাইরে এসে হাসি

র‌্যাব সদস্যদের দেখেই কান্না শুরু কিন্তু আটকের পর হাওয়া সেই কান্না। উল্টো অট্টহাসিতে গণমাধ্যমের ক্যামেরাবন্দী হলেন আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীর।

এ দিকে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাত ১২টার পর গুলশান-২ এর ৩৬ নম্বর রোডে অবস্থিত হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান শেষে এ তথ্য জানান র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

তিনি বলেন, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় আমরা অভিযান চালিয়েছি। তার বাসা থেকে আমরা বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম, বিদেশি মুদ্রা, চাকু ও হরিণের চামড়া জব্দ করেছি। তাকে আটক করে বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদরদফতরে নিয়েছি। জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে রাত আটটার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে র‍্যাব-১ এর একটি দল হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান পরিচালনা করে। দীর্ঘ চার ঘণ্টা অভিযান শেষে রাত ১২টার দিকে তাকে আটক করা হয় এবং পরে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়।

Check Also

বুধবার গভীর রাতে ঢাকায় বিপুল পরিমাণ অস্ত্র-গুলিসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

৮টি বিদেশি পিস্তল, ১৬টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার হয়েছেন যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *