শুভেচ্ছায় সিক্ত ন্যান্সি-মেহেদী দম্পতি

ডেস্ক: গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে ঘর বেঁধে নতুন জীবন শুরু করেছেন সংগীত তারকা নাজমুন মুনিরা ন্যান্সি। গেল আগস্টের শেষ সপ্তাহে তাদের বিয়ে সম্পন্ন হয়। তবে সে আয়োজনে শোবিজের তেমন কেউ ছিলেন না। তাই সবাইকে নিয়ে উৎসবমুখর এক আয়োজন করলেন ন্যান্সি-মেহেদী দম্পতি। সেখানে হাজির হয়ে এ নব-দম্পতিকে শুভেচ্ছায় সিক্ত করলেন তারকারা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ন্যান্সি ও মেহেদীর বিবাহোত্তর সংবর্ধনা। এতে আমন্ত্রিত অতিথি হয়ে আসেন তাদের ঘনিষ্ঠজন, শোবিজের তারকা ও সংবাদকর্মীরা।

ন্যান্সি-মেহেদীকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাতে এদিন হাজির হন সংগীত তারকা হাবিব ওয়াহিদ, কনা, আঁখি আলমগীর, বাপ্পা মজুমদার, তানিয়া হোসেন, অভিনেতা সুমন পাটোয়ারি, গায়িকা দিনাত জাহান মুন্নী, ফেরদৌস ওয়াহিদ, গীতিকবি কবির বকুল, সংগীত পরিচালক শওকত আলী ইমনসহ আরো অনেকেই।

ন্যান্সির স্বপ্ন ছিল তিনি জমকালো সাজে বিয়ে করবেন। সেই স্বপ্নটা পূরণও হয়েছে। বিবাহোত্তর সংবর্ধনায় তাকে দেখা গেছে নজরকাড়া সাজে। তার পরনে ছিল জমকালো শাড়ি, আর তার স্বামী মেহেদীর পরনে ছিল শেরওয়ানি।

এর আগে ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠান করেছেন তারা। সেখানেও ন্যান্সি নিজেকে জাঁকজমকপূর্ণ সাজে সজ্জিত করেছিলেন। সেসব ছবি অন্তর্জালেও ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, গানের সুবাদেই মহসীন মেহেদীর সঙ্গে সম্পর্ক হয় ন্যান্সির। মেহেদী একজন গীতিকার, পাশাপাশি অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত আছেন।

Check Also

শেষ মুহূর্তে বাংলাদেশের বিশ্বকাপ দলে রুবেল

ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত বাংলাদেশের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে পেসার রুবেল হোসেনকে। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *